Sunday, April 19th, 2020




উপসর্গ ছাড়াই করোনায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসন কর্মকর্তার মৃত্যু

পেটে গ্যাস ও ডায়রিয়া নিয়ে অসুস্থ জেলা প্রশাসনের এক কর্মকর্তা হাসপাতালে নেয়ার মাত্র তিন ঘণ্টা পর মারা যান। তার জ্বর, কাশি, শ্বাসকষ্ট ছিল না। তবে নমুনা সংগ্রহ করে পরীক্ষার পর জানা যায় তিনি করোনায় আক্রান্ত ছিলেন। এ ঘটনায় করোনাভাইরাস নিয়ে নারায়ণগঞ্জে আতঙ্ক বেড়ে গেছে।

জানা গেছে, নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের ত্রাণ ও পুনর্বাসন শাখার কর্মকর্তা মো. মজনুর হোসেন পাতলা পায়খানা নিয়ে হাসপাতালে ভর্তির পর মারা যান। পরে তিনি করোনা আক্রান্ত বলে জানা যায়।

শনিবার নিহতের ছেলে মাজহারুল ইসলাম নিশ্চিত করেন তার বাবার করোনা পজিটিভ ছিল। এর আগে ১৬ এপ্রিল তিনি মারা যান।

মরহুম মনজুর হোসেন জেলা ত্রাণ ও পুনর্বাসন শাখার বেতার যন্ত্রচালক ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে রেখে গেছেন।

রবিবার মাজহারুল ইসলাম জানান, তার মৃত্যুর পর নমুনা সংগ্রহ করা হয়েছিল। আমাদের ১৭ এপ্রিল রাত সাড়ে ১১টায় ফোন করে হাসপাতাল থেকে জানানো হয়েছে, আমার বাবার করোনা পজিটিভ ছিল। আমরা সেখানে যাওয়ার পর আমাদের সব কাগজপত্র (মৃত্যু সনদ) বুঝিয়ে দেওয়া হয়েছে এবং লাশ ঢাকায় দাফন করা হয়েছে।

তিনি জানান, বাবার করোনার কোনো উপসর্গই ছিল না। তিনি সুস্থ ছিলেন। ১৫ এপ্রিল রাতে তিনি গ্যাসট্রিকের ব্যথা অনুভব করলে ওষুধ খান। এতে তার পেট খারাপ হলে ১৬ এপ্রিল সকাল ৬টায় আমরা তাকে নিয়ে হাসপাতালে যাই। সকাল ৯টায় তিনি মারা যান।

শনিবার বিকেলে তার মৃত্যুতে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শামীম বেপারী স্বাক্ষরিত শোক বার্তায় জানানো হয়, বৃহস্পতিবার সকাল ৯টায় প্রো-অ্যাকটিভ মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটাল লিমিটেড থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথেই মারা যান তিনি। মরহুমের আকস্মিক মৃত্যুতে জেলা প্রশাসনের সব কর্মকর্তা ও কর্মচারী গভীরভাবে শোকাহত। আমরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

এ দিকে জেলা প্রশাসনের আরো দু’জন ম্যাজিস্ট্রেট ইতিমধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে।

নারায়ণগঞ্জে প্রথম এমন উপসর্গহীন করোনা আক্রান্ত রোগীর মৃত্যুর সংবাদে ভীতি ছড়িয়ে পড়েছে জেলা প্রশাসনসহ বিভিন্ন দপ্তরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ